Wednesday 12 March 2014

বিনিয়োগ বিহীন আয়ের পথ

প্রিয় ভাই বোনেরা, আগমনী শীতের সুন্দর সকালে আপনাদের কে অনেক অনেক শুভেচ্ছা আমার এক জন বিদেশী বন্ধু কিছুদিনআগে আমাকে অন লাইন ইনকামের একটা লিংক দিয়েছেন এটি একটি বহুজাতিক বানিজ্যিক কোম্পানী। অন লাইনে পৃথিবীর বিভিন্ন দেশে হাজার হাজার ওয়ার্কারের মাধ্যমে বিক্রয় করে এবং কমিশন প্রদান করে। আপনি যদি  ইংরেজীতে দক্ষ হন এবং ভাল বিক্রি করতে পারেন তবে আয় করতে পারবেন। পৃথিবীর যে সকল দেশে এই ব্যবসা প্রচলিত আছে সে সকল দেশে যদি আপনার বন্ধু বা আত্মীয় থাকে তবে তাদের মাধ্যমে আয় করার চেষ্টা করতে পারেন।

এ কোম্পানীতে আপনি নিজের জিনিস বিক্রি বা প্রয়োজনীয় পন্য ক্রয় করতে পারেন। তবে এ কোম্পানীতে বিশেষ সুবিধা হল কোম্পানী নিয়মিত অন লাইন অকশনে / নিলামে  পন্য বিক্রি করে যা আপনি কিনতে পারেন অনেক কম মূল্যে । আপনি কোন প্রকার বিনিয়োগ ছাড়াই কাজের মাধমে আয় করতে পারবেন এবং অর্জিত টাকা দিয়ে পন্য কিনতে পারবেন। বিস্তারিত আরো জানতে আপনি ভিজিট করুন এবং অবশ্যই কোন প্রকার বিনিয়োগ ছাড়াইআয় করুন।
কোন প্রকার বিনিয়োগ করে অন লাইনে কাজ করবেন না । মনে রাখবেন জীবনে সফলতার কোন শটকাট পথ নেই । আপনার মেধা যোগ্যতা আপনাকে কোন প্রকার আয় করার নিশ্চয়তা প্রদান করতে পারবেনা । যদি না মহান সৃষ্টিকর্তা আপনার জন্য তা অনমোদন না করে থাকেন।    

No comments:

Post a Comment